চট্টগ্রামThursday , 25 January 2024
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. জেলা/উপজেলা
  9. জোকস
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারায়ণগঞ্জ
  13. নারী ও শিশু
  14. নির্বাচনের মাঠ
  15. নির্যাতন

ফতুল্লায় এশিয়ান টিভির ১১ তম বর্ষপূর্তি উদযাপন

J S NEWS
January 25, 2024 7:41 pm
Link Copied!

নারায়ণগঞ্জের ফতুল্লায় নানা আয়োজনে দেশের অন্যতম ইলেকট্রনিক্স মিডিয়া ‘এশিয়ান টিভি’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২৫ ই জানুয়ারি) বিকাল সাড়ে ৩ ঘটিকার সময় পাগলা উচ্চ বিদ্যালয়ে রেলি, আলোচনা সভা, কেক কাটার আয়োজনটি অনুষ্ঠিত হয়।

এশিয়ান টেলিভিশনের ফতুল্লা থানা প্রতিনিধি রাহাদ হোসেনের উদ্যোগে কুতুবপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক মুন্সির সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান, রুপায়ন গ্রুপের প্রধান উপদেষ্টা নাজিম উদ্দিন আহাম্মেদ। উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, কুতুবপুর ইউনিয়ন নাগরিক ফোরাম (কুনাফ) এর সভাপতি জামাল উদ্দিন বাচ্চু, পাগলা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য মোঃ সোহাগ, যুবলীগ নেতা সুজন আহাম্মেদ।

 

সাংবাদিক মোহাম্মদ মোখলেসুর রহমান তোতার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক ও দৈনিক যুগের সময় ডটকমের সম্পাদক সাদ্দাম হোসেন শুভ, আওয়ার নারায়ণগঞ্জ টুয়েন্টিফোরের সম্পাদক, মামুনুর রশিদ মুন্না, দৈনিক যুগের চিন্তার স্টাফ রিপোর্টার মোঃ আরিফ হাওলাদার।

 

এ সময় বক্তারা বলেন, ১১ বছর ধরে মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি পালনের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করা এশিয়ান টেলিভিশন দর্শকের কথা চিন্তা করে বৈচিত্রময় অনুষ্ঠান ও বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। বাংলাদেশের সার্বিক উন্নয়নের অংশীদার এশিয়ান টেলিভিশন। বক্তারা চ্যানেলটির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

 

পরে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও কেক কাটার মধ্য দিয়ে আয়োজনটি শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: