চট্টগ্রামFriday , 26 January 2024
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. জেলা/উপজেলা
  9. জোকস
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারায়ণগঞ্জ
  13. নারী ও শিশু
  14. নির্বাচনের মাঠ
  15. নির্যাতন

সাংবাদিকের ভাতিজা ফাহিম হিফজ বিভাগে প্রথম স্থান লাভ

J S NEWS
January 26, 2024 1:25 am
Link Copied!

জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসার ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে হিফজ বিভাগে ২য় সাময়িক পরিক্ষায় প্রথম স্থান অধিকার করেছে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক ও দৈনিক যুগের সময় ডটকমের সম্পাদক ও প্রকাশক সাদ্দাম হোসেন শুভ এর ভাতিজা মোহাম্মদ ফাহিম।

 

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত ১০ ঘটিকার সময় নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা দক্ষিণ নয়ামাটি এলাকায় হাফিজ ছাত্রদের দস্তারবন্দী উপলক্ষে ইসলামী মহা সম্মেলনে প্রথম স্থানের পুরষ্কার দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মুফতী নজরুল ইসলাম কাসেমী, মাওলানা শায়েখ হাসান জামিল, মাওলানা মেরাজুল হক মাযহারী, আন্তর্জাতিক হাফেজ কারী নাজমুল হাসান, মুফতী আবু তাহের আল মাদানী, মুফতী সিরাজুল ইসলাম সিরাজী, মাওলানা বিল্লাল বিন আখতার কাশিয়ানী, মাওলানা মারেফাত উল্লাহ নোয়াখালী, মাওলানা গাজী আবুল খায়ের, মুফতী মুহাম্মদ আবু সাঈদ, মাওলানা জাহিরুল ইসলাম কাসেমী, মুফতী আতাউল্লাহ মাদানী, মুফতী নূরুল আলম, মুফতী বেলাল হোসাইন।

 

আলহাজ্ব মুহাম্মদ নুর নবী ইঞ্জিনিয়ার ও আলহাজ্ব মামুন হাবিবের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহাক প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: