চট্টগ্রামSaturday , 3 February 2024
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. জেলা/উপজেলা
  9. জোকস
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারায়ণগঞ্জ
  13. নারী ও শিশু
  14. নির্বাচনের মাঠ
  15. নির্যাতন

ফতুল্লায় শেখ রাসেল স্মৃতি ডিগবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Link Copied!

ফতুল্লায় নানা আয়োজনে শেখ রাসেল স্মৃতি ডিগবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহাক।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ ঘটিকায় নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা নন্দলালপুর প্রাপ্তি সিটি মাঠে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

এসময় ফুটবল টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দৈনিক যুগের সময় ডটকমের সম্পাদক ও প্রকাশক মোঃ সাদ্দাম হোসেন শুভ এর উপস্থিতিতে আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আলাউদ্দিন, জাকির হোসেন রাজু, জহিরুল ইসলাম, মমিন, স্পনসর মেসার্স মদিনা ট্রেডার্সের পরিচালক সাদ্দাম হোসেন তুহিন, পারভেজ প্রমুখ।

উদ্বোধনীয় খেলায় সাদ্দাম স্পোর্টিং ক্লাবের প্রতিদ্বন্দ্বিতা করেন জয় বাংলা স্পোর্টিং ক্লাব এবং বন্ধু স্পোর্টিং ক্লাবের প্রতিদ্বন্দ্বিতা করেন বন্ধু এক্সপ্রেস। জয় বাংলা স্পোর্টিং ক্লাব ১-০ ব্যবধানে জয় পেলেও দ্বিতীয় খেলা গোল শূণ্যতে ড্র হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: