চট্টগ্রামSunday , 25 February 2024
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. জেলা/উপজেলা
  9. জোকস
  10. তথ্য প্রযুক্তি
  11. ধর্ম
  12. নারায়ণগঞ্জ
  13. নারী ও শিশু
  14. নির্বাচনের মাঠ
  15. নির্যাতন

ফতুল্লায় শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Link Copied!

ফতুল্লায় দক্ষিণ নয়ামাটি যুব সমাজ কর্তৃক আয়োজিত শেখ রাসেল ডিগবার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩ ঘটিকায় নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা পশ্চিম নন্দলালপুর প্রাপ্তি সিটি খেলার মাঠ প্রাঙ্গণে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

 

কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসীম উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক এইচ.এম. ইসহাক।

 

যুগের সময় ডট কম এর সম্পাদক ও প্রকাশক সাদ্দাম হোসেন শুভ এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক এস.এম. সালাউদ্দিন, ব্রিটিশ নাগরিক ও ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি, হাজী মোঃ বাবলা রাজ বাবুল, কুতুবপুর ইউনিয়ন পরিষদ ৮ নং ওয়ার্ড মেম্বার শেখ মোঃ ইমান আলী, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, শাহজাহান মাদবর, মাইনুদ্দিন স্বপন, আনিসুর রহমান, যুবলীগ নেতা আলাউদ্দিন, জাকির হোসেন রাজু, জহিরুল ইসলাম, সুমন মোল্লা, সাদ্দাম হোসেন তুহিন, ইসমাইল আহমেদ পারভেজ, স্বাধীন আহমেদ জয় প্রমুখ।

 

উক্ত ফাইনাল খেলায় ২-০ গোলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন, বন্ধু এক্সপ্রেস ও রানার্স আপ হয় বন্ধু স্পোর্টিং ক্লাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: